September 8, 2024, 3:48 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  চারঘাটে ছাত্রশিবিরের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি বাগমারায় নবাগত ওসি তৌহিদের সাথে পৌর নেতা আক্তারুজ্জামান বল্টুর মতবিনিময় মামলা নিয়ে বানিজ্যের অভিযোগ চারঘাটে আ”লীগের শীর্ষ পদের নেতাকর্মীর নামে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৫টি চারঘাটে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন মোহনপুরে ট্রাক চাপায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজারে মৃত্যু চারঘাটে খোলা আকাশের নিচে নোংরা পরিবেশে বিক্রি হচ্ছে খাবার, নেই তদারকি নাসিরনগরে নদী ও হাওড়ে পোনামাছ অবমুক্তকরণ নাসিরনগর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
মারা গেলেন রাজশাহী-৫ আসনের সাবেক এমপি নাদিম মোস্তফা

মারা গেলেন রাজশাহী-৫ আসনের সাবেক এমপি নাদিম মোস্তফা

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির রাজশাহী জেলা সাবেক সভাপতি ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের দুই বারের সাবেক সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট নাদিম মোস্তফা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উনার ছোট ভাই বিএনপি নেতা সাইদ হাসান বলেন, নাদিম মোস্তফা হৃদরোগ, ডায়াবেটিসসহ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। ঢাকার বাসায় রোববার সকালে তিনি নাস্তা করেন। এরপর অসুস্থ বোধ করেন। কিছুক্ষণ পর অচেতন হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রোববার ৩০ জুন, দুপুর ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল (১ জুলাই) সোমবার, তার সংসদীয় আসন (২টি উপজেলায়) সকাল ১০টায় দুর্গাপুরে এবং বেলা ১১টায় পুঠিয়ায় ও বাদ যোহর রাজশাহী মহানগরে জানাজা শেষে পারিবারিক করব স্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী জেলা ছাত্রদলের সাবেক এই নেতা রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া রাজশাহীর পুঠিয়া-দুর্গাপুর আসন থেকে ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় নির্বাচনে দুই বার সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। মৃত্যুর আগ পর্যন্ত জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com